Artists News সিরিম কোনাল তার জীবন ধীর করে

সিরিম কোনাল তার জীবন ধীর করে

admin

প্রজেক্ট থেকে প্রজেক্ট, বিজ্ঞাপনের ছবি থেকে অন্য আর একটি দ্রুত সময়ের অভিজ্ঞতা নিয়ে সিরিম কোলাল ছিলেন অন্যতম নাম । তবে গত ২ বছর ধরে আপনি দেখতে পাবেন, বিখ্যাত এই অভিনেত্রী এমন এক পিরিয়ড যাপন করেছেন যেখানে তিনি থামছিলেন, শান্ত হন এবং তাঁর কথা শোনেন ।

আজকাল যে অভিনেত্রী আপনি খুব কমই সোশ্যাল মিডিয়াতে পর্ন দেখেন, বিজ্ঞাপন দিয়ে, কেনন ইমইরজাললিজুলোলু-কে বিয়ে করার পর সম্পূর্ণ আলাদা পথ টানা হয়েছে ।

উল্লেখ্য, সিরিম কোলাল সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুগামীদের সঙ্গে আলাপচারিতা বন্ধ করেন না, প্রায়শই তাঁকে মনে করিয়ে দেন, কিন্তু পত্রিকার আলোচ্যসূচিতে নেই ।

সিরিম কোনাল তার জীবন ধীর করে 2

করোভাইরাস মহামারীর সঙ্গে সঙ্গে অভিনেত্রীর পথ আরও স্পষ্ট হয়ে ওঠে । সিরিম কোলাল, যিনি এই কঠিন দিনগুলোতে গুনাইদাঁ সংবাদপত্র থেকে পেলিন কায়া পর্যন্ত যা করেছেন তা ব্যাখ্যা করেছেন, আসলে এই প্রশান্তি প্রচেষ্টার ফলাফল 2-3 বছর ধরে ।

সিরিম কোলাল দু ' টো এনে দেয় এবং ধীর মনে করে । সিরিম কোলাল-এর প্রতিকৃতি আছে যারা বই পড়ে, গান শোনে এবং অনেক কিছু প্রার্থনা করে । যে বিষয়গুলো নিয়ে তিনি ফুঁসছিলেন তা পরিবর্তন হয়েছে । এখন সুস্থ ও একতা থাকার অনুভূতি আরও শক্তিশালী ।